রাজনীতি

সাবেক সংসদ সদস্যকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সাবেক সংসদ সদস্যকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ঃগাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদকে নিয়ে কটুক্তি করায় কর্মী সমর্থকরা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে । উপজেলার ৩নং শাখাহার ইউনিয়নের আসাদ মোড় বাজারে ১৬ নভেম্বর ২০২২ ইং সন্ধ্যায় এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৫নং সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ শাকিল আকন্দ বুলবুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌকির হাসান রচি, উপজেলা যুবলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ মজিদুল ইসলাম পুতুল, শাখাহার ইউনিয়ন যুবলীগের সভাপতি তারিকুজ্জামান সাগর, সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ মুক্তার হোসেন সাদ্দাম, বাবুল ইসলাম, তাঁতীলীগের যুগ্ম-আহ্বায়ক মমিন শেখ রুবেলসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটির নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের সমর্থকগণ।
উল্লেখ্য যে, গতকাল ১৫ই নভেম্বর শাখাহার ইউনিয়নে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলা আওয়ামী লীগের সভাপতির উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মোঃ জাকারিয়া ইসলাম সাবেক সংসদ সদস্য সম্পর্কে কটুক্তি করলে এই নিয়ে পাড়া মহল্লায় নিন্দার ঝড় বইতে শুরু করে। তারই ধারাবাহিকতায় ১৬ নভেম্বার ২০২৩ ইং এই প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিল শেষে আলোচনা সভায় কঠোর প্রতিবাদ জানান এবং আর কখনও কেউ এরকম দুঃসাহস দেখালে, তাদের প্রিয় নেতাকে নিয়ে কটুক্তি করলে কঠোর হস্তে দমন করার কড়া হুশিয়ারী প্রদান করেন। বক্তারা কটুক্তিকারী জাকারিয়াকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার জোড়ালো দাবী জানান।

মোঃ নাফিউল ইসলাম

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button