অন্যান্য

গোবিন্দগঞ্জে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা

গোবিন্দগঞ্জে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা…

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ঃ গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দূবৃর্ত্তরা। গতকাল সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার শিকার ব্যবসায়ীর নাম মোঃ মাসুদ রহমান (৪০) শামীম এন্ড শাকিল কারিগরি কলেজের অফিস সহকারী ছিলেন। তিনি একই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর পুত্র। কোচাশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিহতের স্বজন মোঃ মোশাররফ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ওই বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাত পৌনে আটটার দিকে শীতবস্ত্রের ব্যবসায়ী মোঃ মাসুদ রহমান বাজার মসজিদের কাছে গেলে অন্ধকারে ওৎপেতে থাকা অজ্ঞাত দূর্বৃত্তরা তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন। বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে রাস্তার মধ্যেই তিনি মারা যান বলে তার স্বজনরা মোবাইল ফোনে জানান।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানিয়েছেন , ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ।
ওসি জানান লাশ ময়নাতদন্তের জন্য
সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনি প্রক্রিয়া করা হবে

মোঃ নাফিউল ইসলাম

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও আরও দেখুন
Close
Back to top button