ধনবাড়ী

প্রতারনা অভিযোগে বিক্ষোভ মিছি

ধনবাড়ীতে প্রতারনা অভিযোগে বিক্ষোভ মিছিল…

ধনবাড়ী সংবাদ ঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে ২৫ লাখ টাকা নিয়ে লাপত্তা হওয়ার অভিযোগ উঠেছে এক ম্যাজিসিয়ানের স্ত্রীর বিরুদ্ধে।এ ঘটনায় ভুক্তভোগীরা ওই অভিযুক্ত নারী প্রতারক স্বপ্না বেগমের বিরুদ্ধে বিচারের দাবিতে সমাবেশ-বিক্ষোভ মিছিল করেছে।
বেসরকারি সংস্থা নিজেরা করি ও ভূমিহীন সমিতির সহায়তায় আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলা চত্বরে এ সমাবেশ-বিক্ষোভ মিছিল করে। পরে তারা গণস্বাক্ষর করা স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর প্রদান করেন।


এছাড়াও, ভুক্তভোগীরা উপজেলা পরিষদ চেয়ারম্যান, থানা ইনচার্জ ধনবাড়ী, পৌর মেয়র ও প্রেসক্লাব বারাবর অনুলিপিটি প্রদান করে। প্রতারক স্বপ্না বেগম পৌর শহরের ছত্রপুর গ্রামের ম্যাজিসিয়ান শাহজাহান আলীর স্ত্রী।
গণস্বাক্ষরলিপি ও ভুক্তভোগীদের নিকট থেকে জানা যায়, ওই নারী ২০১৯ সালের অক্টোবর থেকে উপজেলার বিভিন্ন হতদরিদ্রদের বাড়িতে-বাড়িতে যেয়ে সহযোগিতা করার জন্য বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, শিশু সুরক্ষা কার্ডের প্রলোভন দেখায়। না বালার শর্তে এক হাজার টাকা করে নেন। এছাড়াও তিনি হতদরিদ্রদের চাকরি দেয়ার প্রলোভনে জনপ্রতি লাখ টাকা করে মোট ২৫ লাখ টাকা হাতিয়ে নেয়ে লাপত্তা হয় ওই ম্যাজিসিয়ানের স্ত্রী। তাঁর ফাঁদে পড়ে উপজেলার ৫ শতাধিক ভুক্তভোগী।


সমাবেশ-বিক্ষোভ মিছিলে বক্তব্য দেন, নিজেরা করির বিভাগীয় কর্মকর্তা ফজলুল হক, উপজেলা সভাপতি কসিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য জমিলা বেগম, ভুক্তভোগী সাবিনা বেগম, লাকি আক্তার, আকাশ মিয়াসহ অনেকেই। এ সময় ভোক্তভোগী ও এলাকাবাসীরা অংশ নেয়। এ বক্তারা ওই নারী প্রতারককে দ্রুত আইনি আওতায় এনে টাকা উদ্ধারসহ তাঁর বিচারের দাবি করেন তাঁরা।
‘অভিযুক্ত স্বপ্না বেগমের মোবাইল ফোনে একাধিক বার চেষ্টা করা তাকে পাওয়া যায়নি।’
উপজেলা নিবার্হী কর্মকর্তা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসলাম হোসাইন বলেন, ‘ওই ভুক্তভোগীরা স্মারকলিপি প্রদান করেছেন। বিষয়টি তদন্তের জন্য সমাজসেবা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।’
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) মো. চান মিয়া বলেন, ‘ভুক্তভোগীরা আমাকে অবহিত করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও আরও দেখুন
Close
Back to top button