ধনবাড়ীরাজনীতি

আন্দোলনের মধ্য দিয়েই সরকারকে পতন ঘটাবো ইন শা আল্লাহ

আন্দোলনের মধ্য দিয়েই সরকারকে পতন ঘটাবো ইন শা আল্লাহ

ধনবাড়ী সংবাদঃ টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা বিএনপি একাংশের নেতাকর্মীদের নতুন কার্যালয় উদ্বোধন হয়েছে। ধনবাড়ী-কেন্দুয়া সড়কের চালাষ চৌরাস্তায় গত শুক্রবার (১৯ মে) রাতে উদ্বোধন করা হয়।
বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও টাঙ্গাইল-১ (ধনবাড়ী-মধুপুর) সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী এড. মোহাম্মদ আলী কার্যালয়টি উদ্বোধন করেন। দলে-দলে বিএনপি’র নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগনের কার্যালয়ের সামনে জড়ো হন।
মোহাম্মদ আলী বলেন, ‘বর্তমান সরকার ক্ষমতার অপব্যবহারে করে দেশে নৈরাজকতা চালাচ্ছে। ফল ভোগ করছে জনসাধারণ। মানুষের জীবনের তাঁরা অতিষ্ঠ করে ফেলেছে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিভিন্ন মামলা দিয়েছে এবং তারেক জিয়াকে দেশে আসতে দিচ্ছে না তাঁরা ক্ষমতা হারানোর ভয়ে। তাই দেশের জনসাধারণকে কঠোর আন্দোলন করে সরকারের পতন ঘটাতে হবে। বিজয় সিনিয়ে আনতে হবে।’
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর সভার বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন। এ সময় আরও বক্তব্য দেন উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সম্পাদক আশরাফ বিএসসি ও পৌর বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক তাপস প্রমুখ।
শেষে, বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং এই সংদসীয় আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যর্শী সরকার শহিদুল ইসলাম শহীদের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
২১/৫/২০২৩ ইং

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button