বিনোদন

করোনায় আক্রান্ত শ্রুতি হাসান

বলি পাড়াতেও করোনাভাইরাসের হানা পড়ছে একের পর এক। এবার আক্রান্ত হলেন অভিনেত্রী শ্রুতি হাসান। রোববার (২৭ ফেব্রুয়ারি) নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই খবর।

করোনাভাইরাস থেকে নিজেকে নিরাপদ রাখতে সব ধরনের বিধিনিষেধ মেনে চলেছেন শ্রুতি হাসান। এই অভিনেত্রী লেখেন, ‘সমস্ত বিধিনিষেধ মানার পরও কোভিডের কবলে পড়েছি। ধীরে ধীরে সুস্থ হওয়ার দিকে এগোচ্ছি। খুব তাড়াতাড়ি কাজে ফিরব বলে আশা করছি। সবাইকে ধন্যবাদ এবং অনেক ভালোবাসা।’

গত বছরের শেষের দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন কমল হাসান। করোনা আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা চলার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এদিন তার মেয়ের করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ভক্তরা। তারা প্রিয় অভিনেত্রীর দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন।

শ্রুতির বন্ধু সোফি চৌধুরী কমেন্টে লিখেছেন, ‘ইস! খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো। অনেক ভালোবাসা তোমার জন্য। মনোবল জরুরি।’ পাশাপাশি তারকারা তাকে এই সময়ে কী কী করতে হবে, তার পরামর্শও দিচ্ছেন

শ্রুতিকে সর্বশেষ ‘লাবাম’ সিনেমায় দেখা গেছে। পলিটিক্যাল-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরও রয়েছেন বিজয় সেতুপাতি, জগপতি বাবু প্রমুখ। এছাড়া প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীল।

এই ছবিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জগপতি বাবু, মধু গুরুস্বামী প্রমুখ অভিনেতাদের।

সম্পরকিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও আরও দেখুন
Close
Back to top button